গ্র্যান্ড সুলতানের ডকুমেন্টারি সংশোধন, মাধবপুর লেক কমলগঞ্জে

0
8
bissobarta.com
Madhabpur Lake

মোঃ আহাদ মিয়াঃ
বিলাসবহুল পাঁচ তারকা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ তাদের ভিডিও ডকুমেন্টারি সংশোধন করে ’মাধবপুর লেক কমলগঞ্জ উপজেলা’ তে অবস্থিত বলা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি, তাইতো পর্যটন নগরী মৌলভীবাজারের পর্যটন কন্যা বলা হয় ‘কমলগঞ্জ উপজেলাকে’। তবে সম্প্রতি গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ তাদের একটি ভিডিও ডকুমেন্টারিতে কমলগঞ্জে প্রাণকেন্দ্র অবস্থিত দৃষ্টিনন্দন সারিবদ্ধ চা বাগানের বুকে অবস্থিত মাধবপুর লেক কে বলা হয়েছিল ‘শ্রীমঙ্গল উপজেলাতে’। উক্ত ভুল বিষয়টি অনলাইন নিউজ পোর্টাল বিশ্ব বার্তাসহ অনান্য সংবাদ মাধ্যমে প্রচারের পর বিলাসবহুল পাঁচ তারকা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ বিষয়টি আমলে নেয় এবং তাদের ভিডিও ডকুমেন্টারি সংশোধন করে ’মাধবপুর লেক কমলগঞ্জ উপজেলা’ তে অবস্থিত বলা হয়েছে।

গত ২৯ এপ্রিল সোমবার অনলাইন নিউজ পোর্টাল ’বিশ্ব বার্তায়’ কমলগঞ্জ উপজেলা প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি, পর্যটন নগরী মৌলভীবাজারের পর্যটন কন্যা ’মাধবপুর লেককে’ শ্রীমঙ্গল উপজেলাতে অবস্থিত বলে পাঁচ তারকা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ তাদের ভিডিও ডকুমেন্টারি প্রকাশ করলে তার প্রতিবাদে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। পরবর্তীতে তা বিভিন্ন সোশ্যালি মিডিয়াতে প্রকাশিত হলে গ্রান্ড সুলতান কতৃপক্ষ তা আমলে নিয়ে সংশোধন করেন।

গ্রান্ড সুলতান কতৃপক্ষ তা সংশোধন করে সঠিক ও নির্ভুল তথ্য দেওয়ার জন্য ’গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফকে’ কমলগঞ্জ বাসী ধন্যবাদ জানান।

আপনার মতামত দিন