৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান-কমলগঞ্জ

0
28
httop://bissobarta.com

স্টাফ রিপোর্ট: মৌলভীবাজারের কমলগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ৫ লক্ষ টাকার শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে ২০১৮-১৯ অর্থ বছরে ৮০৫ জন শিক্ষার্থী এই সহায়তা পেয়েছে।

রবিবার (৫মে ২০১৯ইং) দুপুরে কমলগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সকল কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ তুলেদেন, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম। প্রধান শিক্ষক মোশাহিদ আলী’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুমি আক্তার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের কো-চেয়ারম্যান ও মাগুরছড়া খাসিয়া পুঞ্জির মন্ত্রী (হেডম্যান) মি. জিডিশন প্রধান সুচিয়াং প্রমুখ।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রদত্ত এই সুবিধার আওতায় এ বছর কমলগঞ্জ উপজেলাতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর একাদশ হতে অনার্স পড়ুৃয়া ১৫৫ জন ও প্রাক শিশুশ্রেণী হতে ৮ম শ্রেণীর ৬৫০ জনসহ মোট ৮০৫জনকে ৫ লাখ টাকার বৃত্তি প্রদান করা হয়।

এছাড়া দুইশত স্কুল ব্যাগ, চারশত রেইনকোর্ট, চারশত রং পেন্সিল বক্স, চারশত ড্রয়িং খাতা, দুইশত জ্যামিতি বক্স, চারশত ওয়াটার পটসহ একশটি ডিকশনারি প্রদান করা হয়।

আপনার মতামত দিন