জগন্নাথপুরে জামায়াত নেতা কাজি হাফিজুর রহমানের উপর গ্রেফতারি পরোয়ানা জারি

0
140
জগন্নাথপুরে জামায়াত নেতা কাজি হাফিজুর রহমানের উপর গ্রেফতারি পরোয়ানা জারি
জগন্নাথপুরে জামায়াত নেতা কাজি হাফিজুর রহমানের উপর গ্রেফতারি পরোয়ানা জারি

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জগন্নাথপুরে জামায়াত নেতা কাজি হাফিজুর রহমানের উপর গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। দীর্ঘদিন ধরে সে পলাতক থাকায়, তাকে গ্রেফতার করতে হন্নে হয়ে খুজছে পুলিশ। কোথাও থাকে খুজে পাওয়া যাচ্ছেনা।

আরো পড়ুন: রানীশংকৈলে বিষাক্ত সাপের কামড়ে ছাত্রীর মৃত্যু

জামায়াত নেতা কাজি হাফিজুর রহমান সহ এ মামলার মোট ৫ জন আসামি দির্ঘদিন ধরে পলাতক থাকায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও স্থাবর সম্পত্তির ক্রোকী পরোয়ানা জারি করেন।পুলিশ তাদের আত্মিয় স্বজনের বাড়ি সহ আসামিদের বাড়িঘরে হানা দিয়ে তন্ন বিতন্ন করেও আসামিদেরকে গ্রেফতার করতে পারছেনা।

মামলায় প্রকাশ, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়নের তিলক গ্রামের মৃত হাবিব কাজীর পুত্র জামায়াত নেতা কাজী হাফিজুর রহমান (৩৫) ও তার দুই ভাই সহ ৫ জনকে আসামি করে, তিলক গ্রামের আলফত খাঁ’র ছেলে শাহ আলম খাঁ।

তার অভিযোগের পেক্ষিতে জগন্নাথপুর থানায় মামলাটি রেকর্ড ভূক্ত হয়। যার নং- ০৩, তারিখ ০৭-০৪-২০২০ ইং। দঃ বিঃ ১৪৩/১৪৮/১৪৯/৩২৩/৩২৬/৩০৭/৩৪/১১৪/ ধারায় মামলা রুজু করে সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, জগন্নাথপুর, সুনামগঞ্জ। যার, জি আর মোং নং ৪৭/ ২০২০ ইং (জগন্নাথপুর)। দীর্ঘদিন আসামিরা পলাত থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও আসামিদের স্থাবর সম্পত্তি ক্রোকি জারি করেন আদালত।

তাছারাও জামায়াতে ইসলামী বাংলাদেশ সংগঠনের সক্রিয় সদস্য থাকায় তার বিরুদ্ধে রাজনৈতিক মামলা সহ একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। জামাত নেতা কাজি হাফিজুর রহমান সহ অন্য আসামিরা পালাত থাকায় বাদি পক্ষ বর্তমান সরকার দলীয় লোক থাকার কারনে আসামিদের বাড়ি-ঘরে বার বার হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়।

বাদী পক্ষের হুমকি দামকি ও অশালীন আচরনে জামাত নেতা কাজি হাফিজুর রহমান বর্তমানে বাড়িঘর ছেরে পলাতক রয়েছেন বলে তাদের আত্মিয়স্বজন ও এলাকাবাসী নিশ্চিত করেছেন।

আপনার মতামত দিন