কমলগঞ্জে দিন দুপুরে উসস এর কার্যালয়ে চুরি

0
17
bissobarta.com

স্টফ রিপোর্ট : মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর বাজারে দিন দুপুরে উন্নয়ন সহায়ক সংস্হা (উসস) এর ব্রাঞ্চ অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মাধবপুর বাজার ব্রাঞ্চ অফিসের মাঠ কর্মী বিকাশ গুপ্ত ও পল্টন আচার্য জানান, বৃহস্পতিবার(২মে) সকালে আমরা দুজন সমিতির কাজে পাত্রখোলা চা বাগানে যাই। ফিল্ডের কাজ শেষ করে বিকাল সাড়ে তিন টায় আমাদের অফিসে ফিরে আসি।অফিসে দরজার তালা খুলে ভেতরে প্রবেশ করতে চাইলে দেখা যায়, ভেতর থেকে দরজা আটকানো রয়েছে।পরে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে দেখা যায়, আমার রুমের পেছনের জানালা লোহার রড ভাঙ্গা। সেই সাথে আমাদের স্ট্রীলের ওয়ারড্রপ এর ড্রয়ার গুলো নীচে ফেলে রাখা ব্যাংকের চেকবইসহ প্রয়োজনীয় কাগজ পত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।এদিকে আমাদের ড্রয়ারে থাকা কিস্তির নগদ ৫ হাজার ও নিজস্ব প্লাস্টিক ব্যাংকে জমানো প্রায় ১২ থেকে ১৩ হাজার টাকা চোর নিয়ে গেছে। ভাগ্য ভালো গতকাল বুধবার থাকায় কালেশন করা হয়নি, নতুবা আরো বড় ধরনের ক্ষতি হতে পারতো।

বিষয়টি আমরা আমাদের কমলগঞ্জ উপজেলা অফিসকে জানিয়েছি।এছাড়াও ঘটনাটি মাধবপুর ইউপি চেয়ারম্যান ও বাজার বণিক সমিতির সভাপতি পুস্প কুমার কানুকে বিষয়টি অবহিত করেছি।

থানায় অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তারা বলেন উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ পেলে কমলগঞ্জ থানায় অভিযোগ করবো।

মাধবপুর ইউপি চেয়ারম্যান ও বাজার বণিক সমিতির সভাপতি পুস্প কুমার কানু সত্যতা নিশ্চিত করে বলেন, মাধবপুরে এর আগে কখনও এরকম ঘটেনি, ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে।

আপনার মতামত দিন